অপহরণের ৩ দিন পর শিশু সন্তানের বস্তাবন্দী লাশ পাঠানো হলো মা-বাবাকে

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় তোফাজ্জল হোসেন নামে সাত বছরের নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বাঁশতলা নিখোঁজ শিশুর বাড়ির পাশের বাড়ি থেকে লাশ পাওয়া যায়। এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন-কালন মিয়া (৬০) ও তার ছেলে সেজা মিয়া (২২)। উদ্ধার শিশুটির সারা মাথায় রক্তে ভরপুর,দূর্বৃত্তরা শিশুটিকে হত্যা করেই শান্ত হয়নি,তাকে হত্যা করে তার ডান চোখটিও খুলে নেয় তারা। তোফাজ্জল হোসেন উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বাশঁতলা গ্রামের জুবেল হোসেনের ছেলে এবং বাঁশতলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির ছাত্র। গত বুধবার বিকাল ৫টার সময় নিখোঁজ হয় সে। এরপর নিখোঁজের বিষয়ে নিখোঁজ তোফাজ্জলের দাদা জয়নাল আবেদীন বৃহস্পতিবার দুপুরে তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। জিডি নং ২৬০। এ নিয়ে সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে শনিবার শিশুটির বস্তাবন্দী লাশ পাওয়া যায়।

এ বিষয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান বলেন, গত বৃহস্পতিবার শিশুটি নিখোঁজ উল্লেখ করে থানায় জিডি করেছিলেন শিশুটির দাদা। এরপর থেকে আমরা অনুসন্ধানে ছিলাম। এরপর ভোরে আমার কাছে ফোন আসে শিশুটিকে হত্যা করে বস্তায় ভরে ফেলে গেছে। আমরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করি এবং সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*