আমরা চট্টগ্রাম ৯৩ মিরসরাই ব্যাচের পুর্নমিলনী অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি
কেউ চাকুরীজিবী, কেউ ব্যবসায়ী, কেউবা আবার গৃহিনী। দীর্ঘদিন পর দেখা বন্ধুদের। এক সাথে আড্ডা, গল্প, সেল্পী, গ্রুপ ছবি, একে অন্যের খোঁজ নেওয়া, গান শোনা। এভাবে একটি দিন কাটিয়েছে এসএসসি ১৯৯৩ সালের চট্টগ্রাম ব্যাচের শিক্ষার্থীরা। ব্যাচের দুই শতাধিক বন্ধুদের অংশগ্রহণে শুক্রবার (১১ ডিসেম্বর) দিনব্যাপী মিরসরাইয়ের মহামায়া ইকোপার্কে পুর্নমিলনী ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে।


সকাল দশটায় শুরু হয় রেজিষ্ট্রেশন। এরপর আইডি কার্ড, ব্যাচের লোগো সংবলিত টিশার্ট দেওয়া হয় সবার মাঝে। সবার সম্মিলিত অংশগ্রহণে হয় সকালের নাস্তা। একসাথে দুপুরের খাবারের পরপর শুরু হয় পরিচিতি সভা। যেখানে এসএসসি’র শিক্ষা প্রতিষ্ঠানের নাম, বর্তমান পেশার বিবরণ দেওয়া হয়। পরিচিতি সভা শেষে তোলা হয় গ্রুপ ছবি। ছবি তোলা শেষে চট্টগ্রাম থেকে আসা শিল্পীদের পরিবেশনায় চলে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান।
এদিকে পুর্নমিলনী অনুষ্ঠান পরিদর্শনে আসেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, ৯৩ ব্যাচের শিক্ষার্থী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল আহসান হাবীব।


পুর্নমিলনী অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন ৯৩ ব্যাচের শিক্ষার্থী ও মিরসরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার এবং সদস্য সচিবের দায়িত্ব পালন করেন মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জামশেদ আলম। এছাড়া সমন্বয়কের দায়িত্বপালন করেন মাষ্টার মীর হোসেন, রাশেদ খান চৌধুরী, কংকন দে, সাংবাদিক সিরাজুল ইসলাম সুমন, আজিম উদ্দিন, আকতারুন্নবী শামীম, দীন মোহাম্মদ, মুসলীম উদ্দিন রাশেদ, মিনহাজ উদ্দীন রাজীব, ফরিদুল হাসান শাহীন, নিজাম উদ্দিন, আশরাফুল আলম সুজন, ইফতেখার উদ্দিন পাবেল, আলমগীর হোসেন, মিহির গোলদার, আনোয়ার হোসেন রাফেল, মোহাম্মদুন্নবী শিমুল, শাহীন চৌধুরী, মহি উদ্দিন চৌধুরী। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুর্নমিলনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*