আমিরাতের গোল্ডেনকার্ড ভিসা পেলেন মিরসরাই এর কৃতি ফখরুল ইসলাম খান সিআইপি

নিজস্ব প্রতিনিধি

আরব আমিরাত সরকারের ঘোষিত গোল্ডেনকার্ড ভিসা পেলেন আরব আমিরাতে বাংলাদেশি মালিকানাধীন প্রতিষ্ঠান আল সুমাইয়া গ্রুপের চেয়ারম্যান, মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাত এর সভাপতি ফখরুল ইসলাম খান সিআইপি। গত বৃহস্পতিবার আরব আমিরাত সরকারের পক্ষ থেকে আবুধাবি ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাকে এবং তার পরিবারের সকল সদস্যকে এ সম্মাননা গোল্ডেনকার্ড ভিসা প্রদান করেন।
গোল্ডেনকার্ড ভিসা পেয়ে বাংলাদেশ ও প্রবাসীদের ব্যাপক সম্মান বয়ে আনা ফখরুল ইসলাম খান এর আগে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণ করে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ কমার্শিয়াল ইম্পরট্যান্ট পার্সন (সিআইপি) মনোনীত হয়ে বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড লাভ করেন।
প্রসঙ্গত উল্লেখ্য, এ গোল্ডেনকার্ড ভিসা আরব আমিরাতে অবস্থানরত বিনিয়োগকারী, উদ্যোক্তা, বিশেষ প্রতিভা, গবেষক, বিজ্ঞানী ও বিশিষ্ট শিক্ষার্থীদের স্থায়ী আবাসিক বাসস্থান (১০ বছর মেয়াদি) প্রকল্পের একটি অংশ। ফখরুল ইসলাম খান সিআইপি বলেন, প্রবাসী বাংলাদেশি হিসেবে এ সম্মাননা গোল্ডেনকার্ড ভিসা পেয়ে তিনি সম্মানবোধ করছেন। এজন্য আরব আমিরাত সরকার এবং সুপ্রিম কাউন্সিলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে আন্তরিক অভিনন্দন জানান বাংলাদেশের গর্বিত বিশিষ্ট এ শিল্পপতি।
ফখরুল ইসলাম খান সিআইপির বাড়ি মিরসরাই উপজেলার জামালপুর গ্রামে। তার বাবার নাম প্রয়াত হাজী শাহ আলম।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*