ঈদ পুনর্মিলনীতে মিরসরাই উপজেলা বিএনপির আহবায়কের বাড়িতে নেতা-কর্মীদের মিলনমেলা


মিরসরাই প্রতিনিধি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নেতা-কর্মীদের উজ্জীবিত করতে পবিত্র ঈদুল ফিতরে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে নেতা-কর্মীদর একত্রিত করে মিলনমেলায় রুপান্তরিত করেছেন দলের সিনিয়র নেতৃবৃন্দ। অবশ্য রমজান মাস থেকেই বিভিস্থানে ইফতার মাহফিল করে একত্রিত হয়েছিলেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। তবে ঈদকে ঘিরে তাদের মিলনমেলা চোখে পড়ার মত।
সোমবার ঈদুল ফিতরের দ্বিতীয় দিন দুপুরে মিরসরাই উপজেলা বিএনপ’র আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর সাহেরখালী ইউনিয়নের ডোমখালী এলাকায় অবস্থিত নিজ বাড়ীতে একটি মেজবানের আয়োজন করা হয়। তার পারিবারিক কারো কোন অনুষ্ঠানকে ঘিরে নয়, শুধু নেতা-কর্মীদের একসাথে করতে এবং ঈদের শুভেচ্ছা বিনিময়ে এই মেজবানের আয়োজন করা হয়। এতে উপজেলার সকল ইউনিয়নের এবং বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভার বিভিন্নস্তরের হাজারো নেতাকর্মীদের মিলনমেলা ঘটে।

এ বিষয়ে মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী বলেন, মিলনমেলায় নেতা-কর্মীদের প্রতি একটাই ম্যাসেজ ছিলো দলীয় অভ্যন্তরীন সকল বিভেদ ভুলে, সকলে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়যুক্ত করা। এসময় উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভা থেকে আগত নেতৃবৃন্দকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মধ্য দিয়ে ফ্যাসিজমের পতন ঘটিয়ে গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত করার আহবান জানান তিনি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*