তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মিরসরাইয়ে টিউবঅয়েল স্থাপন

নিজস্ব প্রতিনিধি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রামের মিরসরাইয়ে একটি টিউবঅয়েল স্থাপন করা হয়েছে। মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম আমিরাত এর পক্ষ থেকে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক জাকারিয়ার উদ্যোগে উপজেলার ১নং করের হাট ইউনিয়নের দক্ষিণ অলিনগরে খাবার পানির সংকটে থাকা কয়েকটি পরিবারের জন্য টিউবওয়েল স্থাপন করা হয়। তারেক রহমানের জন্মদিন উপলক্ষে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের পানি পানের মাধ্যমে সকলের জন্য টিউবওয়েল ব্যবহার উন্মুক্ত করে দেয়া হয়।

মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম কালা মেম্বার উপস্থিত সবাইকে পানি পান করিয়ে টিউবওয়েল উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য ও করেরহাট ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জনাব সিরাজুল হক, করেরহাট ইউনিয়ন আহ্বায়ক রেজাউল করিম,যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম নোমান, যুগ্ম আহ্বায়ক জনাব আব্দুল খালেক, ইউনিয়ন বিএনপি নেতা মাষ্টার শাহজাহান, মোঃ জাহাঙ্গীর, শাহাদাত হোসেন, ইউনিয়ন যুবদলের সদস্য সচিব খান সাহাব, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রাহাত,যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ নজরুল, সদস্য মোহাম্মদ ফারুক, ইউনিয়ন জাসাসের সিনিয়র সহ-সভাপতি কামাল উদ্দিন ও মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম আমিরাত এর সহ সভাপতি শামসু উদ্দিন সহ স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

পানি পান ও মিষ্টি বিতরণ শেষে বিশেষ মোনাজাতের মাধ্যমে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং যার অর্থায়নে এই মানবিক কাজ সম্পন্ন করা হয়েছে তাদের জন্য দোয়া করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*