দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ধুমের হাছান নিহত

নিজস্ব প্রতিনিধি
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ হাছান মিয়া (২৭) নামের মিরসরাইয়ের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (১ জুলাই) দিবাগত রাত ১১টায় দুবাইয়ের আলআইনে এই দুর্ঘটনা ঘটে। সে মিরসরাই উপজেলার ৪ নং ধুম ইউনিয়নের উত্তর নাহেরপুর গ্রামের সওদাগর বাড়ির মোহাম্মদ আবু ভান্ডারির পুত্র।

হাছানের বন্ধু শেখ রাহাদ খান জানান, হাছান আর আমি একসাথে পড়াশোনা করেছি। এসএসসি পাশের পর সে দুবাই চলে যায়। সেখানে একটি মোটরসাইকেল কোম্পানীতে ডেলিভারির কাজ করতো। শুক্রবার রাতে একটি মোটরসাইকেল ডেলিভারি দিতে যাওয়ার সময় পিকআপের ধাক্কায় গুরুত্বর আহত হয়। এরপর দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

৪ নং ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর ভুঁইয়া মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, আমার ইউনিয়নের নাহেরপুর গ্রামের হাছান নামে একটি ছেলে দুবাইতে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে। তার পরিবারে শোকের ছায়া নেমে আসে।

সংযুক্ত আরব আমিরাত মিরসরাই সমিতির সভাপতি সাইফুল ইসলাম জানান, হাছানের মৃত্যুর ঘটনা মর্মান্তিক। নিহত হাছান মিয়ার লাশ সকল আইনি প্রক্রিয়া শেষ করে দেশে পাঠানোর জন্য সংগঠনের পক্ষ থেকে চেষ্টা চলছে। আমাদের সংগঠন প্রবাসিদের দুর্ঘটনায় সব সময় সহযোগিতার জন্য পাশে থাকে। সে মারা যাওয়ার খবর শুনে খুবই ব্যথিত হয়েছি। লাশ দেশে নিয়ে আসতে কয়েকদিন সময় লাগবে।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*