দুর্গাপুরে যুবলীগ নেতা সাজুর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক…
মিরসরাইয়ের দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আশ্রাফ উদ্দিন সাজুর উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্চাসেবকলীগ, ছাত্রলীগ। শুক্রবার (১৩ জানুয়ারী) বিকেলে দুর্গাপুর ইউনিয়ন পরিষদ থেকে মিছিলটি বের হয় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ঠাকুরদীঘি বাজার প্রদক্ষিণ শেষে পুনরায় পরিষদ মাঠে এসে শেষ হয়।
মিছিল শেষে ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সলিম উল্লার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক এএসএম সেলিমের সঞ্চালণায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ রঞ্জন চক্রবর্তী, সদস্য লিয়াকত আলী, দুর্গাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক ও দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আবু সুফিয়ান বিল্পব, সদস্য আলাউদ্দিন মেম্বার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক প্রফেসর নুরুল আবছার সেলিম, মাহফুজুল আলম, সদস্য সোহরাব হোসেন, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস খান, দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছসেবকলীগের সভাপতি রতন দাশ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাইনুর ইসলাম রানা, সাবেক যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন সোহেল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক মাসুক উদ্দিন প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তরা বলেন, হামলার ঘটনায় থানায় মামলা করলেও পুলিশ রহজ্যজনক কারণে আসামীদের গ্রেপ্তার করছেনা। আগামী ২৪ ঘন্টার মধ্যে সাজুর উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় না আনা হলে উপজেলা আওয়ামী যুবলীগ রাজপথে কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবে।
প্রসঙ্গতঃ গত ৮ জানুয়ারী রাতে দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশ্রাফ উদ্দিন সাজুর উপর মহামায়া ইকো পার্কের রাস্তায় মাঝামাঝি অংশে হামলা চালায় সন্ত্রাসীরা। পরর্বতীতে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অধিকতর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) ভর্তি করানো হয়। ধারালো চাপাতির আঘাতে সাজুর মাথা ও পিঠে মারাত্মক জখম হয়।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*