নর্থ সাউথ ইউনিভার্সিটি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন মিরসরাইয়ের ওয়াকিল


নিজস্ব প্রতিনিধি::
নর্থ সাউথ ইউনিভার্সিটি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হয়েছেন মিরসরাইয়ের ওয়াকিল বিন নিজাম।এ নিয়ে গর্বেরও শেষ নেই স্থানীয় নেতাদের। তারা বলছে দেশের রাজনীতিতে মিরসরাই উপজেলার ঐতিহ্য যুগ যুগ ধরে। কমিটিতে স্থান পেয়ে ওয়াকিল আবার প্রমাণ করলো।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছত্রলীগের সভাপতি জাহিদ হাসান পারভেজ ও সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাট স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৩৫ জন সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে মিরসরাইয়ের ওয়াকিল বিন নিজামকে সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছি।

পদপ্রাপ্তির বিষয়ে ওয়াকিল বিন নিজাম বলেন, আমি দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ব্যক্তি ও রাষ্ট্রীয় জীবনে নানান চড়াই-উৎরাই দেখলাম। অনেক কিছু শিখলাম। পরিশ্রমের ফলস্বরুপ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নীতিনির্ধারকগণ আমাকে সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব দিয়েছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।এখন লক্ষ্য একটাই। সর্বাত্মকভাবে বাংলাদেশ আওয়ামীলীগ ও দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে অংশগ্রহণ করা।

প্রসঙ্গগত, ওয়াকিল বিন নিজাম মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, সাপ্তাহিক বন্দর নগরী ও মাসিক মিরসরাই পত্রিকার সম্পাদক মোহাম্মদ নিজাম উদ্দিনের সন্তান।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*