বারইয়ারহাটে হাসপাতাল মালিকদের সাথে পৌর মেয়র খোকনের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি

বারইয়ারহাট পৌরসভায় অবস্থিত হাসপাতাল মালিকদের সাথে মতবিনিময় করেছেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন। বুধবার (৭ জুলাই) সকালে পৌরসভা কার্যালয়ে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা ডায়াগনস্টিক-হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা শেফা ইনসান হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক ডাঃ এস এ ফারুক, সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, নির্বাহী পরিষদের সদস্য ফরিদ উদ্দিন খন্দকার।

মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভায় দিন দিন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। উপজেলায় একাধিক বেসরকারি হাসপাতাল থাকলেও তাদের বিরুদ্ধে করোনা রোগীদের চিকিৎসা না দেয়ার অভিযোগ রয়েছে।

এসব অভিযোগের প্রেক্ষিতে হাসপাতাল মালিক ও এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন মেয়র খোকন।

বারইয়ারহাট পৌরসভার মেয়র মো. রেজাউল করিম খোকন বলেন, ‘উপজেলার বেসরকারি হাসপাতালগুলো করোনা ভাইরাসে আক্রান্ত বা উপসর্গ থাকা কোন রোগীকে চিকিৎসা দিতে আগ্রহী না। করোনা উপসর্গ নিয়ে কোন রোগী গেলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ বা শহরে নিয়ে যেতে বলে। রোগীকে প্রাথমিক ভাবে ওষুধ দেওয়ার পাশাপাশি অক্সিজেন সেবা ও এ্যাম্বলেন্স সুবিধা দিলে অনেক রোগী ভালো হয়ে যায়। আমি উপজেলা ডায়াগনস্টিক-হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের মালিকদেরকে বলে দিয়েছে করোনা আক্রান্ত বা উপসর্গ থাকা কোন রোগীকে যদি তারা প্রাথমিক সেবা না দেন তাহলে প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হবে।

এদিকে পৌরবাসীকে অক্সিজেন সেবা দেওয়ার জন্য গত সোমবার ৩টি অক্সিজেন নিয়ে প্রাথমিকভাবে পৌরসভার অক্সিজেন চালু করেছেন পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*