বিত্তবানদের সহায়তায় বাঁচতে পারেন মিরসরাইয়ের রিপন

নিজস্ব প্রতিনিধি

লিভারে পাথর থাকায় মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছেন মিরসরাইয়ের মুহাম্মদ আব্দুল্লাহ আল মাসুদ প্রকাশ রিপন (২৬)। এর আগেও দুইবার তার পেটে অপারেশন করে পাথর বের করা হয়েছিলো। বর্তমানে সে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে সার্জারী বিশেষজ্ঞ প্রফেসর ডা. বিধানের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। পরীক্ষা নিরীক্ষা ও ওষুধ খরচের জন্য তার প্রায় দুই লক্ষ টাকা প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে যোগাড় করা অনেক কষ্টসাধ্য হয়ে পড়েছে।

আব্দুল্লাহ আল মাসুদ প্রকাশ রিপন উপজেলার ৮নং দূর্গাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পালগ্রামের শাহ আলমের ছেলে। রিপন পেশায় একজন প্রাইভেটকার চালক। এরআগেও দুইবার অপারেশন করার সময় জমানো টাকা খরচ করার পাশাপাশি সমাজের বিভিন্ন ব্যক্তি থেকে ঋণ গ্রহণ করে।
রিপন জানান, রবিবার (২৬ জুন) সকালে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয় হাসপাতালে ৬ষ্ঠ তলায় এমপি-০৪ বেডে ভর্তি হয়েছেন। পরীক্ষা নিরীক্ষা শেষে রিপোর্ট ঠিক থাকলে আগামী কয়েকদিনের মধ্যে তৃতীয় বারের মতো অপারেশন করা হবে। পরীক্ষা নিরীক্ষা ও ওষুধের জন্য প্রায় দুই লক্ষ টাকা প্রয়োজন। অনেকে সহায়তা করবেন বললেও তেমন সহযোগিতা পাচ্ছে না। তাই বেঁচে থাকার জন্য সে সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেন। সহায়তা করার জন্য যোগাযোগ- আব্দুল্লাহ আল মাসুদ প্রকাশ রিপন, ০১৬১০২১৯৭৪৮ (বিকাল-পার্সোনাল)।

 

 

 

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*