মকবুল আহম্মদ কল্যান পরিষদের উদ্যোগে ১২তম ওয়াজ ও দোয়া মাহফিল




মিরসরাইয়ে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার মস্তাননগরে মকবুল আহম্মদ কল্যান পরিষদের উদ্যোগে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ১২ তম ওয়াজ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়। শুক্রবার (২৩ অক্টোবর) বিকালে মস্তাননগর শাহ কালা (রহঃ) প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ওয়াজ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মকবুল আহম্মদ কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম মাস্টার। মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ও দোয়া মোনাজাত পরিচালনা করেন, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কোরআন কাদেরিয়া তৈয়্যবিয়া আলীয়া মাদরাসার অধ্যক্ষ আল্লামা হাফেজ আবদুল আলিম রিজভী।

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন দিদার, যুব ও ক্রীড়া সম্পাদক আবু তাহের ভূঁইয়া, মিঠাছড়া খাজা ক্লথ ষ্টোরের স্বত্বাধিকারী সাইদুল হক, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ভূঁইয়া।

মাহফিলে প্রধান ওয়ায়েজ ছিলেন, রাউজান উর্কিচর মোহাম্মদীয়া গাউছিয়া সুন্নিয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ হাসান রেজা আল কাদেরী। বিশেষ ওয়ায়েজ ছিলেন শাহকালা (রহঃ) জামে মসজিদের খতিব মাওলানা হাকিম মো. মফিজুর রহমান। ইসলামী সঙ্গীত পরিচালনা করেন মাওলানা তারেক রেজা ও তার দল। মাহফিলে মিরসরাই উপজেলার বিভিন্ন এলাকার প্রায় কয়েক হাজার ধর্মপ্রাণ মুসলমানের সমাঘম ঘটেছে।

এসময় সকল ভেদাভেদ ভুলে বিশ্ব উম্মাহর শান্তি প্রতিষ্ঠায় সকল মুসলমানকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়ে ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত পরিচালনা করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*