মজহারুল হক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানকে ঘিরে বিদ্যালয়ের শিার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে বিদ্যালয়ের ক্যাম্পাস। ছিলো প্রাক্তন শিার্থীরাও।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মোতাহের হোসেন চৌধুরী জুয়েল।


এর আগে গত ১৬ ফেব্রুয়ারি দুইদিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া।
মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক মোহাম্মদ শাহাদাত হোসেন, শিক মাওলানা মো. শিহাব উদ্দিন ও মোস্তাফিজুর রহমান রিয়াদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিাক কর্মকর্তা হুমায়ুন কবির খান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, সদস্য কংকন দে, মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক মো. হেদায়েত উল্লাহ চৌধুরী, কিছমত জাফরাবাদ এমএ চৌধুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিকিা রাশেদা বানু, প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মনোয়ার হোসেন চৌধুরী রাফেল, মোফাজ্জল হোসেন চৌধুরী পাভেল, মুক্তিযোদ্ধা জানে আলম চৌধুরী, সমাজকর্মী কাজী নুর উদ্দিন, সহকারী শিক মোহাম্মদ নিজাম উদ্দিন, মোহাম্মদ রেজাউল করিম, মোহাম্মদ আনোয়ার হোসেন সহ বিদ্যালয়ের সকল শিাক-শিক্ষিকা ও শিার্থীরা উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া তার বক্তব্যে বলেন, ‘অচিরেই এই বিদ্যালয়কে কলেজে রূপান্তরিত করা হবে। তাই অতিতের ন্যায় সকলের সহায়তা কামনা করেন।’ অভিভাকদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, প্রযুক্তি সাথে তাল মিলিয়ে শিক্ষার্থীরা মোবাইল আসক্তি বেড়েই চলছে। পড়াশুনার পাশাপাশি যোগাযোগের জন্য এ যন্ত্রটি ব্যবহার করা হলেও প্রভাব পড়ে পড়াশুনার উপর।’

বিদ্যালয়ের প্রধান শিক হেদায়েত উল্লাহ্ চৌধুরী বলেন, খেলাধুলা, সাংস্কৃতিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি, দূনীর্তি দমন কমিশনের বিতর্ক সহ বিভিন্ন ইভেন্টে বিজয়ী ১২৫টি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সর্বশেষে সন্ধ্যায় ৭টায় বিদ্যালয়ের শিক্ষার্থী ও অতিথি শিল্পিদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত ঘটে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*