মারুফ স্কুলে ৩দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি :::
মিরসরাইয়ে মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) তিনদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন।
এই সময় মিরসরাই ডায়াবেটিক সেন্টারের সত্ত্বাধীকারি ডা: আহম্মেদ মাঈনুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজিম উদ্দিনসহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজিম উদ্দিন জানান, শিক্ষার্থীদের ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় সুপ্ত বিকাশের লক্ষ্যে এটি বাৎসরিক ধারাবাহিক কার্যক্রম। অত্র উপজেলায় একমাত্র আমাদের প্রতিষ্ঠান বৃহৎ পরিসরে তিনদিন ব্যাপী ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান স্কুল প্রতিষ্ঠার পর থেকে ধারাবাহিকতা রেখে করে আসছে।
তিনি আরও বলেন, তিনদিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম রয়েছে, জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন ধরণের ক্রীড়া প্রতিযোগিতা তার মধ্যে উল্লেখ যোগ্য হচ্ছে, চেয়ার খেলা, হাড়িঁ ভাঙ্গা, দড়িঁ (লাপা) খেলা, মোরগ লড়াই, লং জাম্প, কবিতা আবৃত্তি, মঙ্গলবার (৩১ জানুয়ারি) সাংস্কৃতিক প্রতিযোগিতা যার মধ্যে উল্লেখ যোগ্য হচ্ছে, গান, একক নৃত্য, দলীয় নৃত্যসহ বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এবং শেষদিন (১ ফেব্রুয়ারি) বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভার মাধ্যমে তিনদিন ব্যাপী এই অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*