মিরসরাইয়ের করেরহাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

মুহাম্মদ ফিরোজ মাহমুদ

মিরসরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। শনিবার (১৭ মার্চ) সকালে করেরহাট ইউনিয়নের হাবিলদারবাসা উচ্চ বিদ্যালয় মাঠে কেক কাটেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এমপি।

এসময় মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এই দেশ স্বাধীন হত না। তিনি চেয়েছেন এই দেশকে সুখী সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিনত করতে। কিন্তু ঘাতকের বুলেটের আঘাতে সেই স্বপ্ন পূরণ হয়নি। তবে তার যোগ্য সন্তান জননেত্রী শেখ হাসিনা বাবার সেই স্বপ্ন পূরনে এগিয়ে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসীম উদ্দিন,সদস্য ডা. মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, বিশিষ্ট সমাজসেবক স্বপন চৌধুরী, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক মোঃ শেখ সেলিম, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা আবু সাঈদ, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি কালা চাঁন চৌধুরী, সাধারণ সম্পাদক শেখ সেলিম, সাংগঠনিক সম্পাদক ডাঃ জামাল উদ্দিন, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সভাপতি আলী আহছান, ইউনিয়ন পরিষদের সদস্য শহীদ উল্লাহ, মহিউদ্দিন, আজাদ, শফিউল্ল্যাহ, পেয়ার আহম্মদ মিন্টু, ইউনিয়ন যুবলীগের সভাপতি হেদায়েত উল্ল্যা, যুবলীগ নেতা আনোয়ার হোসেন রানা,ইসমাইল হোসেন রাজু, আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া, ছাত্রলীগ নেতা আমিনুল হক সজিব, শওকত হোসেন প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*