মিরসরাইয়ের তিন ইউনিয়নে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন


প্রেস বিজ্ঞপ্তি

মিরসরাই উপজেলার তিনটি ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৯ আগষ্ট) মিরসরাই উপজেলা ছাত্রদলের সভাপতি সরোয়ার হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ হোসাইন ইছাখালী, জোরারগঞ্জ ও ওয়াহেদপুর ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন করেন।

উপজেলা ছাত্রদলের প্যাডে সাক্ষরিত ওই বিবৃতিতে ইছাখালী ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছে আবু সাহাদাত সায়েম এবং সদস্য সচিব করা হয়েছে জহিরুল আলম পাভেল কে। ইছাখালী ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক মো. সাদ্দাম হোসেন, একরামুল হক, মো. আমজাদ হোসেন, মেজবাহ উদ্দিন বাবু, মো. জাহিদুল ইসলাম, মো. তারেক হোসেন, মো. আরিফ উদ্দিন, মো. আরিফুল ইসলাম, মো. হাসান, মো. ইউসুফ ও মো. জাহাঙ্গীর আলম।

জোরারগঞ্জ ইউনিয়নে ফারহান উদ্দিন রাজুকে আহ্বায়ক ও আফ্রিদি রহমান সদস্য সচিব করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, জোরারগঞ্জ ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক জোনায়েত হোসেন ইমন, মুসলিম উদ্দিন পাটোয়ারী, মো. তাজুল ইসলাম, মো. রাজু, নুর রহিম আজাদ, সাখাওয়াত হোসেন সোহাগ, মো. ফিরুজের রহমান শাকিল, মো. নজরুল ইসলাম, মো. আশরাফুল ও মাঈনুল হাসান শ্রাবণ। ওয়াহেদপুর ইউনিয়নে মো. আমজাদ হোসেন কে আহ্বায়ক ও শরিফ মাহমুদ কে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যেরা হলেন ওয়াদেপুর ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. জাকার হোসেন, মো. পলাশ, জাহিদুল ইসলাম, রিয়াজ উদ্দিন রাকিব, মো. মিনহাজ, মো. পারভেজ হোসেন, মো. আবু তৈয়ব, মো. শাকিল, মো. জাহিদ হোসেন, মো. সাহাদাত হোসেন, মো. সাঈদ, মারুফ ইসলাম রুবেল, মেহেদি হাসান ও মো. সাহাদাত।

উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জানান, ছাত্রদলের কর্মকান্ডকে গতিশীল করতে পর্যায়ক্রমে ইউনিয়নগুলোতে কমিটি গঠনের কাজ চলছে। ইতিমধ্যে উপজেলার ধুম, কাঁটাছরা ও দূর্গাপুর ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। আজকে ইছাখালী, জোরারগঞ্জ এবং ওয়াহেদপুর ইউনিয়নের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আগামী একমাসের মধ্যে উপজেলার অন্যান্য ইউনিয়নগুলো কমিটি গঠনের কাজ শেষ করবে উপজেলা ছাত্রদল।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*