মিরসরাইয়ের বারইয়ারহাটে আওয়ামীলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা


নিজস্ব প্রতিবেদক…
মিরসরাইয়ে এক আওয়ামীলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা। আহত ওই নেতার নাম সাইফুদ্দিন চৌধুরী রূপম (৪৫)। শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় বারইয়ারহাট পৌরসভার আরাফাত হোটেলের সামনে এই ঘটনা ঘটে। সে ওই এলাকার বাসিন্দা মহিউদ্দিন চৌধুরীর পুত্র। রূপম আওয়ামী পেশাজীবিলীগ চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক ও মিরসরাইয়ের ধুম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, যুবলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।

আহত আওয়ামীলীগ নেতা রূপম জানান, ধুম ইউনিয়নের উত্তর মোবারকঘোনা আদর্শ গ্রামে একটি সড়ক নির্মাণ করার সীদ্ধান্ত নেয় স্থানীয় ইউপি চেয়ারম্যান। কিন্তু স্থানীয় প্রভাবশালী সেলিম ভূঁইয়া সড়ক নির্মাণ করতে দিবেনা বলে হুমকি দেয়। বিষয়টি নিয়ে রূপম প্রতিবাদ করে। পরে সে বাড়ি থেকে চট্টগ্রাম শহরে যাওয়ার সময় বারইয়ারহাট আরাফাত হোটেলের সামনে সেলিম, জুয়েল, শাখাওয়াত, সোহাগ, শাহাদাত মিন্টু, দিদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে এলোপাতাড়ি কুপিয়ে তার মাথা ও পিঠে মারাত্মক জখম করে পালিয়ে যায়। লোকজন ছুটে এসে রূপমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এ হামলার ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ বলেন, রূপমের উপর হামলার ঘটনায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*