মিরসরাইয়ে অগ্নিকান্ডে দুই বসতঘর পুড়ে গেছে


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে অগ্নিকান্ডে দুটি বসতঘর পুড়ে গেছে। মঙ্গলবার ( ৩০ মে) ভোর ৪টার দিকে উপজেলার ১০নং মিঠানালা ইউনিয়নের ওবায়দুল হক হাজি বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন জিয়াউর রহমান ও আমির হোসেন।

মিঠানালা ইউনিয়নের মেম্বার মো. নাছির উদ্দিন জানান, মঙ্গলবার ভোর রাতে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। তখন সবাই ঘুমে ছিলো। ভাগ্য ভালো আগুন লাগার পর পর তারা ঘুম থেকে উঠে পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে তার আগে সবকিছু পুড়ে শেষ হয়ে গেছে। তিনি আরো বলেন, আর্থিকভাবে বেশি ক্ষকিগ্রস্ত হয়েছেন প্রবাসী জিয়াউর রহমানের পরিবার। জিয়াউর রহমানের মেয়ের বিয়ের খরচের জন্য রাখা নগদ ১ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণ পুড়ে যায়। এছাড়া দিন মজুর আমির হোসেনের বসতঘরও পুড়ে যায়।

মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কাশেম জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে সহায়তার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে একটি চিঠি দিবো। তারা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারি জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। তা নাহলে ক্ষয়ক্ষতি আরো বেশি হতো। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

এম মাঈন উদ্দিন, মিরসরাই ০১৮১৫৫০০৭০৫।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*