মিরসরাইয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য আটক

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের এক সদস্যকে ১টি মোটরসাইকেল সহ আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। রবিবার বিকালে উপজেলা পরিষদ চত্ত্বর এলাকা থেকে মোটরসাইকেল চুরির সময় বদরুল আলম প্রকাশ লিপনকে ধরে ফেলে স্থানীয়রা। বদরুল আলম গায়বান্ধা জেলার গাইবান্ধা সদরের হাসপাতাল পাড়া এলাকার মৃত সাইফুল ইসলামের পুত্র। সোমবার (১৪ মার্চ) দুপুরে তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, মিরসরাই উপজেলা পরিষদ চত্বর থেকে লিভো-১১০ সিসি মোটরসাইকেল গাড়ি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা বদরুল আলম প্রকাশ লিপনকে আটক করে থানায় সোপর্দ করে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে, বদরুল আলম আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তার বাড়ি গাইবান্ধা হলেও সে সীতাকুন্ড ভাড়া বাসায় থাকতো। তার বিরুদ্ধে এর আগেও ৪টি মামলা রয়েছে।
তিনি আরও বলেন, লিপনের বিরুদ্ধে মিরসরাই থানায় নতুন করে মামলা করা হয়েছে। সোমবার (১৪ মার্চ) দুপুরে তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয় এবং তাঁর পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।
এদিকে একইদিন উপজেলার মঘাদিয়া ইউনিয়নের বদিউল্লাহ পাড়া এলাকায় রফিক উজ্জামানের পুত্র শাহীন (২৭) এবং পশ্চিম মিঠানালা এলাকার মৃত শফিউল আলমের পুত্র ওসমান গনী (২৮) নামের জিআর ওয়ারেন্ট ভুক্ত আরও দুই আসামি কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি কবির হোসেন।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*