মিরসরাইয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে শাহীদ চৌধুরী-‌বর্তমান জালিম সরকারকে হটাতে ছাত্রদলকেই মুল ভূমিকা পালন করতে হবে

মুহাম্মদ ফিরোজ মাহমুদ…

মিরসরাই উপজেলা ছাত্রদল এর উদ্যোগে ছাত্রদলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। উপজেলা ছাত্রদল কেক কেটে ও দোয়া মোনাজাতের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন করে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই বিএনপির যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা জাসাসের সাধারন সম্পাদক আলহাজ্ব শাহীদুল ইসলাম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শাহীদ চৌধূরী বলেন,শহীদ জিয়া স্বাধীন দেশের উপযোগী একটি ছাত্রসংগঠনের প্রয়োজনীয়তা উপলব্ধি করেই ‘জাতীয়তাবাদী ছাত্রদল’ প্রতিষ্ঠা করেন।বাংলাদেশী জাতীয়তাবাদ কে দর্শন এবং শিক্ষা,ঐক্য,প্রগতি কে মুলমন্ত্র হিসাবে বুকে ধারন করে ছাত্রদল কয়েক বছরের মধ্যেই দেশের বৃহৎ ছাত্র সংগঠনে পরিনত হয়।দেশনেত্রীর নেতৃত্বে এই ছাত্রদলই স্বৈরচারী এরশাদের পতন অনিবার্য করে তুলেছিল।বর্তমান এই জালিম সরকারের বিরুদ্ধে ছাত্রদলকেই মুল ভূমিকা পালন করতেই হবে সেই সাথে ছাত্রদলকে প্রমান করতে হবে তারা ছাত্রসমাজের অগ্রবর্তী চিন্তার পথিকৃত।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাসাসের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মঈন উদ্দিন চৌধুরী চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল এর সাবেক সদস্য মিরসরাই উপজেলা ছাত্রদল নেতা মাছুম বিল্লাহ, যুবদল সভাপতি সাইদুল ইসলাম, খৈয়াছড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক সরোয়ার হোসেন জনি, মোনারুল ইসলাম টিপু,জহির রায়হান,ইসমাইল হোসেন,মাহমুদুল হক রকি,আব্দুল মন্নান,তৌপিক হোসেন,শাহাদাত হোসেন, রনি,জাহেদ,পলাশ প্রমুখ

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*