মিরসরাইয়ে টিসিবির পণ্যে ওজনে কম দেওয়ায় ডিলারকে শোকজ


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই পৌরসভার এক ডিলারের বিরুদ্ধে টিসিবির পণ্যে ওজনে কম দেওয়ার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন। সোমবার (১৭ অক্টোবর) দুপুরে পৌরসভার ২নং ওয়ার্ডের ষ্টেডিয়ামের পূর্ব পাশে এ অভিযান পরিচালনা করা হয়। ওজনে কম দেওয়ার প্রমাণ পাওয়ায় এজে ষ্টোর নামে প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী আ.ন.ম জাবেদকে ৩দিন শোকজ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমানের নেতৃত্বে এই ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়।
মিরসরাই উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শামসুর নাহার স্বর্ণা বলেন, টিসিবির পন্য বিতরণকারী প্রতিষ্ঠান এজে ষ্টোরের মালিক আ.ন.জ জাবেদের বিরুদ্ধে প্রতি ৫ কেজি চালে ১২৫ গ্রাম কম দেওয়ার সত্যতা পাওয়া গেছে। তাৎক্ষনিক তাকে ৩ দিন কর্মদিবসের জন্য শোকজ করা হয়েছে।
মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুর রহমান বলেন, সোমবার দুপুরে মিরসরাই পৌরসভার ২নং ওয়ার্ডে টিসিবির চাল বিতরণের সময় আমরা ঘটনাস্থলে গিয়ে চারজনকে দেওয়া চাল ওজন পরিমাপে ১২০ গ্রাম করে কম পাওয়া গেছে। আপাতত ডিলারকে শোকজ করা হয়েছে। এছাড়া উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে তার ডিলারশীপ বাতিলের সুপারিশ করা হয়েছে।
এ বিষয়ে টিসিবির ডিলার আ.ন.ম জাবেদ বলেন, আমি প্রতিজনকে ১৫০ গ্রাম চাল কম দিয়েছি ঠিক না। চাল কম হয়েছে ৯০ থেকে ১০০ গ্রাম। এটি আমার ভুল হয়েছে। আর এমন ভুল হবে না।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*