মিরসরাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন ও আওয়ামী লীগের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান

 

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উদযাপন ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সহ-সভাপতি ও মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন। প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল।

প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি তার বক্তব্যে বলেন, মিরসরাই থানার আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে আমি গর্ব করি অনেক জায়গায় চেয়ারম্যান এবং মেম্বার নির্বাচন নিয়ে অনেক জায়গায় দূর্ঘটনা ঘটেছে কিন্তু মিরসরাইতে কোন দূর্ঘটনা ঘটেনি। কারণ মিরসরাইয়ের মানুষ ঐক্যবদ্ধ ছিল। আপনারা যদি ঐক্যবদ্ধ থাকেন তাহেল কেউ আমাদের হারাতে পারবেনা। ৯১ সালে এবং ২০০১ সালে আমাদের ভূলের কারণ হোক আমরা ২০০১ সালে আসতে পারি নাই। না আসার কারণে আমাদের ঘর ছাড়তে হয়েছে এবং মিরসরাইতে ৩৫ টা লাশ পড়েছে, এখন উন্নয়নের জোয়ার আর শাস্তির বাতাস বইছে। ফিরোজ সওদাগর, সুনীল সওদারসহ অনেকেই। এমন কোন আওয়ামী লীগ নেতা নেই বারইয়ারহাটে মার খায়নি, সেদিন এখন আর নেই। কারণ আমরা সবাই এক অভিন্ন ও ঐক্যবদ্ধ। আমার ৫২ বছর রাজনীতে ৭ বার এমপি হয়েছি। কিছু ভূলের জন্য ৯ বার হতে পারিনি। ১৯৯১ সালে একবার এবং ২০০১ সালে ভূল করেছি আমাদের নেতৃবৃন্দের কথা শুনে। না হলে আমাকে কেউ পরাজিত করতে পারতো না। আমি অনেককে সহযোগিতা করেছি সে যে হোক বিএনপি জামায়াত। আমি একটি জামায়াত পরিবারকে সহযোগিতা করছি বলে পুরো পরিবার এখন আওয়ামী লীগ করে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, যুগ্ম সম্পাদক এস এম আবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, মিরসরাই পৌরসভার কাউন্সিলর নুরুন্নবী, মিঠানালার ইউপি সদস্য মিজানুর রহমান, ওয়াহেদপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সভাপতি এটিএম আলমগীর প্রমুখ। আলোচনা সভা শেষে নির্বাচিত দুই পৌরসভার মেয়র, কাউন্সিলর, ১৬ ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটিতে মিরসরাই থেকে মনোনিত নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়। এর আগে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। অনুষ্ঠানে জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*