মিরসরাইয়ে বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করলেন শাহীদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদকঃ

মিরসরাইয়ে বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার (৩১ জুলাই) বিকেলে উপজেলা, মিরসরাই পৌরসভা ও বারইয়ারহাট পৌরসভা বিএনপির উদ্যোগে ডোমখালীতে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। এসময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব শাহীদুল ইসলাম চৌধুরী।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আবছার মিয়াজীর সভাপতিত্বে ও উপজেলা জাসাসের যুগ্ম আহবায়ক মাঈন উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হক বাহার, আবদুর রহিম বাবলু, বারইয়ারহাট পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক কমিশনার নিজাম উদ্দিন, সেলিম হাজারী, বিএনপি নেতা ছানা উল্লাহ মেম্বার, নেতা সাইদুর রহমান নওশা, নুরুল আফছার, মাঈন উদ্দিন মনি, বদরুদৌজা চৌধুরী, শাহাব উদ্দিন মেম্বার, উপজেলা জাসাসের যুগ্ম আহবায়ক রেজাউল করিম নোমান, মোহাম্মদ শাহজাহান, নাদিম চৌধুরী, মিরসরাই পৌরসভা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ আহাম্মদ, পৌরসভা যুবদলের আহবায়ক কামরুল হাসান লিটন, উপজেলা যুবদল নেতা এসএম হারুন, জাসাস নেতা মোঃ ইব্রাহিম, মাকসুদ আলম শাহীন, উপজেলা ছাত্রদল নেতা রাজিব সিংহ, এহসানুল হক তামিম, মাহমুদুল হাসান রকি, রিয়াদ হোসেন, মোমিনুল হক প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সারাদেশে একযোগে বিএনপির সদস্য সংগ্রহ চলছে। তারই অংশ হিসেবে মিরসরাই উপজেলার সদস্য সংগ্রহের কাজও এগিয়ে যাচ্ছে। দলকে শক্তিশালী করতে হাইকমান্ডের এই সিদ্ধান্ত তৃণমূল পর্যায়ে বাস্তবায়ন করা হচ্ছে। এই কার্যক্রম চলবে আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত। এছাড়া ফরম পূরণের সাথে সাথে সদস্যদের সম্পূর্ণ তথ্য সংগ্রহের মাধ্যমে ডাটাবেইস তৈরির কাজও সম্পন্ন করা হবে।

সদস্য ফরম ছাড়াও এসময় নেতা-কর্মীদের মাঝে ভিশন-২০৩০ বই বিতরণ করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*