মিরসরাই এসোসিয়েশনের উদ্যােগে গুণীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি :
মিরসরাই এসোসিয়েশনের উদ্যোগে গুণীজন সংবর্ধনা, মেধাবৃত্তি ও স্বনির্ভর আত্মকর্মসংস্থান অনুদান প্রদান সম্পন্ন হয়েছে। শনিবার (১৮ জুন) সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কালু কুমার দে।

সংগঠনের সাধারণ সম্পাদক এস.এম. আবুল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাধীনতা পদক প্রাপ্ত সংবর্ধিত অতিথি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

বক্তব্য রাখেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ক্লিফটন গ্রুপের পরিচালক ও সিইও লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী, গুণীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি উপ-কমিটির আহবায়ক প্রফেসর সামস-উদ-দৌহা, সদস্য সচিব মো. আইয়ুব বলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই এসোসিয়েশনের উপদেষ্টা এডভোকেট আব্দুল মান্নান, মো. কামরুল হাসান হারুন, সংবর্ধনা পাওয়ায় অনুভূতি প্রকাশ করেন মকছুদ আহাম্মদ চৌধুরী। এসময় সংগঠনের সকল নেতৃবৃন্দ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

রিক্সা ভ্যান পাওয়ায় অনূভুতি প্রকাশ করে ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়ীয়া এলাকার মো. আনোয়ার হোসেন বলেন, মিরসরাই এসোসিয়েশনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে একটা গাড়ি দেওয়ায়। আমার ৩ সন্তান, স্ত্রী ও মাকে নিয়ে চলতে কষ্ট হয়। এই গাড়ি চালিয়ে আমার পরিবার নিয়ে সুখে থাকতে পারবো।

অনুষ্ঠানে চিকিৎসায়, মুক্তিযুদ্ধে, সমাজ সেবায়, প্রকাশনায় ও সাহিত্যে, সাংবাদিকতায়, শিক্ষকতায় ও একটি সংগঠনসহ মোট ১৯ জনকে গুণীজন সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া ৪৫ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি, স্ব-নির্ভর ও আত্মকর্মসংস্থানের জন্য ২০ জনকে রিক্সাভ্যান ও ৪৪ জন মহিলাকে সেলাই মেশিন বিতরণ করা হয়।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*