মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য নির্মাণ করা হলো ইবাদতখানা


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নামাজ পড়ার জন্য ইবাদতখানা নির্মাণ করা হয়েছে। ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটিতে নামাজ পড়ার জন্য বিশেষ কোন কক্ষ না থাকাতে শিক্ষার্থীদের অনেক সমস্যায় পড়তে হতো। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ সেলিম উদ্দিন ও শিক্ষানুরাগী সদস্য মনজুর আহমদ চৌধুরী রাজীব এর উদ্যোগে ইবাদতখানা নির্মাণ করা হয়। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে শিক্ষার্থীদের নামাজ পড়ার রুম উদ্বোধন করেন সভাপতি আলহাজ¦ সেলিম উদ্দিন।
এই সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য জহর লাল নাথ, মো. আলমগীর, নুরুল হুদা, লিটন চন্দ্র পাল, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা ফখরের জাহান, সিনিয়র শিক্ষিকা বিলকিছ আক্তার, দিল আফরুজ, শিক্ষক মো. মঈনউদ্দিন, দিদারুল আলম, রফিকুল ইসলাম।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন ভূঁইয়া বলেন, বর্তমান পরিচালনা কমিটি দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ে পড়ালেখা সহ বিভিন্ন খাতে উন্নয়ন হচ্ছে। আমাদের বিদ্যালয় শিক্ষা-দীক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক পরিমন্ডলে উপজেলায় কৃতিত্বপূর্ণ অবদান রাখছে। নামাজ আদায়ের জন্য স্থায়ীভাবে ইবাদতখানা নির্মাণ হওয়াতে এখন থেকে শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি ধর্মীয় অনুশাসনও আদায় করতে পারবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*