মিরসরাই সদর ইউনিয়নের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত



মিরসরাই প্রতিনিধি :::
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকীতে মিরসরাইয়ে নানা আয়োজনে পালিত হয়েছে জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকালে মিরসরাই সদর (৯ নং) ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল আলম দিদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পষিদের চেয়াম্যান মো. জসিম উদ্দিন।
মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোরশেদ আলমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা পলাশ, মাফুজুর রহমান, ডাঃ জাহেদ, সাংগঠনিক সম্পাদক শেখ ফরিদ, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য মো. নুর উল্লাহ, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাই, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরহাদ আনোয়ার, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য সলিম উল্লাহ, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. তাজ উদ্দিন বাচ্চু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালা উদ্দিন রুবেল, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক সাফায়েত রিপন, মিরসরাই সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা পৃথিবী, হুমায়ুন কবির রাজু, বাদশাহ সহ ইউপি সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সবশেষে ১৫ আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও মিরসরাইয়ের আগামীর কর্ণধার আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেলের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

মিরসরাই সদর ইউনিয়নের চেয়াম্যান শামছুল আলম দিদার বলেন, অনুষ্ঠানের শুরুতে পতাকা উত্তোলন, সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মুনাজাত ও কাঙালী ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*