মিরসরাই সমিতি ওমান’র ঈদ বস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিনিধি
প্রবাসে বসবাসরত মিরসরাইবাসীর সংগঠন মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র ও ত্রাণ বিতরণ করা হয়েছে। রবিবার (২ জুন) রহমতাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
মিরসরাই সমিতি ওমানের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী।
সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রনির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠানালা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার মুন্না, রহমতাবাদ জামে মসজিদের খতিম মাওলানা আলা উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী তৈয়্যব কোম্পানী।


অনুষ্ঠানে বক্তারা বলেন, মিরসরাই সমিতি ওমান প্রবাসীদের কল্যাণের পাশাপাশি মিরসরাইবাসীর কল্যাণেও এগিয়ে এসেছে। সংগঠনটির সভাপতি মোহাম্মদ রিয়াদের সার্বিক ব্যবস্থাপনায় এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানাতে হয়। এই সংগঠনের মতো করে আমরা যদি প্রত্যেকের অবস্থান থেকে সমাজের অবহেলিত, দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াই তবে মানুষের মাঝে শান্তি ফিরে আসবে। মিরসরাইবাসীর কল্যাণে মিরসরাই সমিতি ওমান আরো বেশী করে এগিয়ে আসবে এই কামনা থাকবে আমাদের।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*