মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১১ জুন) উপজেলা অডিটরিয়ামে ঈদ বস্ত্র বিতরণ কার্য্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শেখ আতাউর রহমান।

উপজেলার ৩ শত জন অসহায় ও দুস্থ্যদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ কার্য্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য রিয়াজ উদ্দিন, মিরসরাই সমিতি ওমানের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রণি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক কাওসার আহম্মেদ আরিফ, মিরসরাই সমিতি ওমানের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক পারভেজ প্রমুখ।

 

মিরসরাই সমিতি ওমানের সভাপতি মোহাম্মদ রিয়াদ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রণি জানান, মিরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে অসহায় ও দুস্থ্য ৩ জনকে বাছাই করে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। অসহায় ও দুস্থ্যরাও যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য সমিতির উদ্যোগে আমাদের এই উদ্যোগ নেয়া হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*