সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে – গণপূর্ত মন্ত্রী

::নিজস্ব প্রতিনিধি::

সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রতীক নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। ‘আমি মনোনয়ন পাবো কি পাবো না সেটা বড় বিষয় নয়। শেখ হাসিনার নৌকার বিজয় আমাদের মূল লক্ষ্য। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সরকারের উন্নয়নের কথা সকল মানুষের কাছে পৌঁছতে হবে।’

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আজ শুক্রবার মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নে ডোমখালী বঙ্গবন্ধু স্মৃতি সংসদের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা করার। কিন্তু ষড়যন্ত্রকারীরা তা হতে দেয়নি। ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে। কিন্তু তারপরও আমরা দমে যাইনি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা করার হাল ধরেছেন। তারই ধারাহিকতায় দেশে শুধু উন্নয়ন আর উন্নয়ন করেই চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সঙ্গে জনগণও এগিয়ে যাচ্ছে।

গণপূর্ত মন্ত্রী বলেন, এক সময় মানুষ বলতো বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি; কিন্তু আজ সেসব মানুষরাই বলছে বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি নয়, বাংলাদেশ উপচে পড়া ঝুড়ি। কেন বলেছে এসব কথা জানেন, কারণ বাংলাদেশ এখন সারাবিশ্বের মানচিত্রে উন্নয়নশীল দেশ। খুব অল্পসময়ের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়।

তিনি আরো বলেন, শিক্ষার মানোন্নয়নের আওয়ামী লীগ সরকার চুপ করে নেই; শিক্ষার মানোন্নয়নে সরকার বদ্ধ পরিকর। শিক্ষার মান নিশ্চিত করতে সরকার কাজ করছে। শুধু শিক্ষা খাতেই নয়, প্রত্যেকটি খাতেই ব্যাপক উন্নয়ন করেছে এ আওয়ামী লীগ সরকার।

বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে বিজয়ী করে ক্ষমতায় আনতে হবে। তাহলেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।
জনাব এনমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্রগ্রাম মহানগর আওয়ামীলীগ নেতা সাবেক কমিশনার বদিউল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মোঃ আতাউর রহমান,সাঃসম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, এড মন্জুরুল আলম চৌধুরী, হাসান মাহমুদ,মাস্টার মহিউদ্দিন, চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী,সাহরিয়ার, ফরহাদ হোসেন টিটু,মো ঈসমাইল,নাজমুল হোসেন মিশু, মহিফুল ইসলাম পলাশ,শিবলু,রাজু প্রমূখ

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*