সবাইকে কাঁদিয়ে পরপারে ৫ বছরের মারওয়ান

নিজস্ব প্রতিবেদক

পিতার কাঁধে পুত্রের লাশ। এরচেয়ে ভারি বস্তু পৃথিবীতে আর কিছু নেই। ছেলে বাবাকে কবরে শায়িত করার কথা হলেও বাবা নিজ হাতে ছেলেকে কবরে শায়িত করলো। দুনিয়াতে আসার সিরিয়াল থাকলেও যাওয়ার কোন সিরিয়াল নেই। বাবা-মায়ের সকল প্রচেষ্টাকে ব্যর্থ করে না ফেরার দেশে চলে গেলেন ছোট্ট মারওয়ান। ঘাতক ক্যান্সারের কাছে পরাজিত হলো এই শিশু। মাত্র ৫বছর বয়সে পৃথিবী থেকে বিদায় নিতে হয়েছে মারওয়ান চৌধুরীকে। বুধবার (২৪ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মারওয়ান মৃত্যু বরণ করে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে আরহাম উল্যাহ জামে মসজিদের সামনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাযায় দুর-দুরান্ত থেকে এসে শত শত মানুষ অংশ গ্রহণ করেন।

সে মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের তিনঘরিয়া টোলা এলাকার তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদের পুত্র। তিনি বর্তমানে ইউনিয়ন যুবলীগের সভাপতি।

নিহতের আত্মীয় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার বাহার চৌধুরী জানান, দীর্ঘ প্রায় দুই বছরের বেশি সময় ধরে সে ক্যান্সারে আক্রান্ত ছিলো। তাকে কয়েকবার ইন্ডিয়া নিয়ে চিকিৎসা করানো হয়েছে। তারপরও মাসুম শিশুটিকে বাঁচানো গেলো না।

আদরের সন্তানকে হারিয়ে বার বার কান্নায় ভেঙে পড়ছেন তার মা-বাবা। কাঁদছেন আত্মীয়-স্বজন ও এলাকাবাসী।

মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার জানান, মারওয়ান দুই ভাই-বোনের মধ্যে ছোট ছিলো। সে দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতেও চিকিৎসা নিয়েছিলো। কিন্তু সর্বশেষ ক্যান্সারের কাছে হার মেনে বুধবার রাতে বাড়িতে মৃত্যু বরণ করে। এতে আমরা অত্যন্ত ব্যথিত হয়েছি। আল্লাহ তার পরিবারকে ধৈর্য্য ধরার তাওফিক দান করে এ কামনা করছি।

নিহতের জানাযায় উত্তর জেলা আওয়ামী লীগ নেতা নুরুল আনোয়ার বাহার চৌধুরী, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া সহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ সহ শত শত মানুষ অংশগ্রহণ করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*