সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে দল থেকে বহিষ্কারের দাবিতে করেরহাটে মানববন্ধন


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের এক নারীকে অনৈতিক কু-প্রস্তাব দেয়ার অভিযোগে সাবেক উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য গিয়াস উদ্দিনকে দল থেকে বহিস্কারের দাবীতে মানববন্ধন করেছেন ১নং করেরহাট ইউনিয়ন এলাকাবাসী।
বৃহস্পতিবার (২৭ মে) সকালে করেরহাট ইউনিয়নের জয়পুর পূর্ব জোয়ার আংকুরের নেছা ওবায়দুল হক উচ্চ বিদ্যালয় মাঠে করেরহাট ইউনিয়নের মসজিদের ইমাম মুয়াজ্জিন, ছাত্র-ছাত্রী, সর্বস্তরের নারী পুরুষের অংশগ্রহনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, অসহায় নারীর সরলতার সুযোগ নিয়ে তার সমস্যা সমাধানের নামে তাকে অনৈতিক প্রস্তাব দেওয়া জঘন্য অপরাধ। এহেন কর্মকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলে আগামীতে আর কেউ এমন কর্মকান্ড জড়ানোর সাহস করবে না।


করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন তার বক্তব্যে বলেন, কুলাঙ্গার গিয়াস উদ্দিনকে যাতে দ্রুত বিচারের সম্মুখীন করা হয়। কোন মা বোন এর সরলতার সুযোগ নিয়ে কেউ কুপ্রস্তাব না দিতে পারে। তাঁরমত লোকের জন্য বৃহৎ রাজনৈতিক দল আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। অনতিবিলম্বে তাকে যেন দল থেকে যাতে বহিষ্কার করা হয়।
উল্লেখ্য : মিরসরাই উপজেলার ১৩ নং মায়ানী ইউনিয়নের ০৫ নংওয়ার্ডের মুকছুদ কেরাণী বাড়ীর আনোয়ার হোসেন মোর্শেদ সাথে প্রায় ৪ মাস আগে ফারহানা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতে স্বামীর অত্যাচারের শিকার হন এই গৃহবধু। সমাধান চাইতে দারস্থ হন স্বামীর নানা সম্পর্কের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের কাছে। সেখানে সমাধানের পরিবর্তে উল্টো গিয়াস উদ্দিন ওই নারীকে কু-প্রস্তাব দেয়ার অভিযোগ তুলে ওই নারী। গিয়াস উদ্দিনের পক্ষ থেকে এই অনৈতিক প্রস্তাবের বিষয়ে কাউকে কিছু না বলতে ওই নারীকে দেওয়া হয়েছে হুমকিও। গত ২২ মে মিরসরাই থানায় এই ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেছে ওই গৃহবধু।
এম মাঈন উদ্দিন, মিরসরাই ০১৮১৫৫০০৭০৫।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*