জোরারগঞ্জে ব্যতিক্রমী প্রীতি ফুটবল ম্যাচ


নিজস্ব প্রতিনিধি
রাজনীতির মাঠে যখন একে অপরের প্রতিপক্ষ, চরম গ্রুপিং, অস্থিরতা ঠিক তখনি এক ব্যতিক্রমী ফুটবল ম্যাচ আয়োজন করেছে মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ। বুধবার বিকেলে মকবুল আহম্মদ কল্যান পরিষদের পৃষ্টপোষকতায় এই প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিয়েছে আওয়ামীলীগের সভাপতি একাদশ বনাম সাধারণ সম্পাদক একাদশ। সভাপতি একাদশের নেতৃত্ব দিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি শ্যামল দেওয়ানজী ও সাধারণ সম্পাদক একাদশের নেতৃত্ব দিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রেজাউল করিম মাষ্টার। একাদশ সাজানো হয়েছে ৯টি ওয়ার্ডের সভাপতি সম্পাদকদের নিয়ে।


নবীন প্রবীনের এই ম্যাচে উভয় দল প্রাণপন লড়াই করেছে। কিন্তু কোন গোল না হওয়ায় খেলা অমিমাংসিতভাবে শেষ হয়। মাঠের চারিদেকে অন্তত ৩ হাজার ফুটবলপ্রেমী দর্শক এই ম্যাচ উপভোগ করেন। এক সময় যারা জোরারগঞ্জে বিভিন্ন গ্রæপে বিভিক্ত হয়ে প্রতিপক্ষকে ঘায়েল করতে চেষ্টা করতো আজ তারাই এসাথে ফুটবল ম্যাচে অংশ নেয়। সবাইকে এককাতারে নিয়ে এমন প্রীতি ম্যাজ আয়োজন করায় সত্যি প্রশংসা কুড়িয়েছেন।

ভবিষ্যতেও এমন সৌহাদ্য, ভাতৃত্ব বজায় থাকে এমনটাই প্রত্যাশা করেন সবাই। উপজেলার জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচ পরিচালনা করেন মিরসরাই এসোসিয়েশন চট্টগ্রাম’র সভাপতি ও আওয়ামীলীগ নেতা কালু কুমার দে। টিমে অংশ নেন জোরারগঞ্জ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে নির্বাচিত আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতারা।

খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, জোরারগঞ্জ থানার ওসি মফিজ উদ্দিন, জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল সরকার, বারইয়ারহাট পৌরসভার কাউন্সিলর আজিজুল হক মান্না প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*