জোরারগঞ্জে সড়কের নাম ফলক ভেঙ্গে দিয়েছে দুর্বত্তরা

 

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত সড়ক সংস্কার ও উন্নয়নকৃত সড়কের নাম ফলক ভেঙে দিয়েছে দুর্বত্তরা।

উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মাখন লাল চক্রবর্তী হাইস্কুল সংযোগ সড়কের নাম ফলক ভেঙ্গে ফেলেছে দুর্বত্তরা। এমন ন্যাক্কারজনক ঘটনায় ধিক্কার দিচ্ছেন এলাকাবাসী।

জানা গেছে, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত সড়কটি জনস্বার্থে উন্নয়ন ও সংস্কার করা হয়। সংস্কার কাজ শেষ হওয়াপর পর সাবেক মন্ত্রী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির পক্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম মাষ্টারের উদ্বোধনের নামাঙ্কিত একটি ফলক স্থাপন করা হয়। গত শুক্রবার দিবাগত রাতে দুর্বত্তরা নাম ফলকটি ভেঙে ফেলে। স্থানীয়রা বিষয়টি নিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন।

ইউপি সদস্য কামরুল হাসান বলেন, রেজাউল করিম মাস্টার চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণের পর থেকে এলাকার অবহেলিত, রাস্তা-ঘাট, পুল কালভার্ট সহ বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছেন। তিনি এই জোরারগঞ্জ ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করতে নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন। হয়তো একটি কুচক্রি মহল উন্নয়ন কাজ সহ্য করতে না পেরে এমন জগন্য কাজ করেছে।

এ বিষয়ে জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার জানান, যারা এমন ঘৃণিত কাজের সাথে সম্প্রক্ত রয়েছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*