দুর্গাপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু


নিজস্ব প্রতিবেদক…
মিরসরাইয়ে তুলি বৈধ্য (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত তুলি উপজেলার দূর্গাপুর ইউনিয়নের পশ্চিম রায়পুর গ্রামের লিটন বৈধ্যের স্ত্রী। শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টায় উপজেলার দূর্গাপুর ইউনিয়নে এঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক সেকান্তর মোল্লা জানান, শনিবার রাতে দূর্গাপুর ইউনিয়নের পশ্চিম রায়পুর গ্রামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে শুনে তার নেতৃত্বে জোরারগঞ্জ থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে। রবিবার সকালে লাশটি উদ্ধার করে থানার নিয়ে আসা হয়েছে। প্রাথমিক অবস্থায় এটি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। তবে নিহতের পরিবারের দাবি এটি খুন। তাই লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত রহস্য বের হয়ে আসবে।

এদিকে নিহতের পিতা শিবু মল্লিক জানান, প্রায় তিন বছর আগে তার মেয়ে তুলি পরিবারের অমতে পালিয়ে লিটনকে বিয়ে করে। বিয়ের পর দীর্ঘ দিন বাড়ির বাইরে ছিল। কয়েক বছর আগে বাড়িতে ফিরে আসে। বাড়িতে ফিরে আসার পর তার স্বামী ও শাশুড়ী তাকে যৌতুকসহ বিভিন্ন ভাবে নির্যাতন করতে থাকে। নির্যাতনের কথা তার মেয়ে ফোনে মাকে বলতো। সর্বশেষ গত ২৪ ফেব্রুয়ারি স্বামী স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। তার মেয়েকে গলাটিপে হত্যা করে ঘরের ভিমের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে বলে তিনি দাবি করেন।

জোরারগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) জাহিদুল কবির জানান, দূর্গাপুর ইউনিয়নের পশ্চিম রায়পুর গ্রাম থেকে তুলি বৈদ্য নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক অবস্থায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*