নৌকা প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফের সহধর্মিণী ও পুত্রবধূ


এম মাঈন উদ্দিন
আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানিয়ে উপজেলার প্রত্যন্ত অঞ্চল ঘুরে বেড়াচ্ছেন আওয়ামীলীগ প্রার্থী গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সহধর্মিণী আয়েশা সুলতানা ও পুত্রবধূ তাহমিনা রহমান। প্রতিক বরাদ্ধের পর থেকে তারা প্রতিদিন সিডিউল করে আলাদাভাবে বিভিন্ন ইউনিয়নে গনসংযোগ, উঠান বৈঠক করছেন। পুরুষদের পাশাপাশে নারী ভোটারদের মন জয় করতে এবং মিরসরাইয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোটার দেয়ার আহবান জানান। তাদের এই বিরামহীন প্রচারনা নজর কেড়েছে ভোটারদের। তাদের সাথে উপজেলার মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের পাশাপাশি সংশ্লিষ্ট ইউনিয়নে আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকেন। এনিয়ে ভোটারদের মধ্যে আগ্রহের কমতি নেই।


এছাড়া নৌকা প্রতিকে ভোট চেয়ে প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ছাড়াও বড় ছেলে সাবেদুর রহমান সুমু, মেজ ছেলে আইটি বিশেষজ্ঞ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান রুহেল সহ আত্মীয়-স্বজনরা মাঠে রয়েছেন।
একাধিক ভোটার জানান, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ১৯৭০ সাল থেকে নির্বাচন করছেন, কিন্তু এবারের মত এত বেশি পরিশ্রম আগে করেননি। গত একমাস ধরে প্রতিটি ইউনিয়নের গ্রামে গ্রামে তিনি উঠান বৈঠক করেছেন। দুপুরে ভাত না খেয়ে অবিরাম গনংযোগ আর ক্যাম্পেইন অব্যাহত রাখেন। প্রতিদিন ফজরের নামাম পড়ে গনসংযোগ নেমে পড়েন। বাড়ির ফিরেন মধ্যরাতে।


মিরসরাই উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রিজিয়া বেগম বলেন, মোশাররফ ভাইয়ের স্ত্রী ও পুত্রবধূ গনসংযোগ করার কারণে নারী ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। মহিলারা তাদের সাথে মন খুলে কথা বলতে পারছে। অনেকে হয়তো পুরুষদের সাথে কথা বলতে আগ্রহী না। পুরো উপজেলা ভোটারদের কাছ থেকে সে সাড়া পেয়েছি, আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতিকে ভোট পেয়ে মোশাররফ ভাই বিশাল ব্যবধানে জয়ী হবে ইনশাআল্লাহ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*