আবুতোরাব বাজার কমিটি নির্বাচনের তফসিল ঘোষনা

মুহাম্মদ ফিরোজ মাহমুদঃ

মিরসরাই আাবুতোরাব বাজার পরিচালনা কমিটির নির্বাচনী তফসিল ঘোষিত হয়েছে। দীর্ঘ প্রতিক্ষা ও সকল জল্পনা-কল্পনার পরিসমাপ্তি ঘটিয়ে আবুতোরাব বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির তফসিল ঘোষণা হয়েছে। শনিবার (২২জুলাই) বিকেলে মঘাদিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে তফসিল ঘোষনা করা হয়। নির্বাচনের তফসিল ঘোষনা করেছেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার।

জাহাঙ্গীর হোসাইন মাষ্টারের সভাপতিত্বে ও বাজারের ব্যাবসায়ী সঞ্জিত চক্রবর্তীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিহির কান্তি নাথ। এসময় আরো বক্তব্য রাখেন, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক তোফায়েল উল্লাহ চৌধুরী নাজমুল, উপজেলা আওয়ামী লীগের শ্রম-বিষয়ক সম্পাদক নুরুল গনি, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজ মাষ্টার, যুগ্ম সম্পাদক নুরে আলম সিদ্দীকি মাসুদ। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলা উদ্দিন, নাছির উদ্দিন মিলন, সাইফুল ইসলাম, মহিউদ্দিন, দেলোয়ার হোসেন, জয়নাল আবেদীন,যুবলীগ নেতা মোহাম্মদ আলমগীর,মোহাম্মদ রুবেল।

এতে সর্বমোট ৮টি পদে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করবেন। ১১জন বিশিষ্ট কমিটির মধ্যে রয়েছে, সহ সভাপতি, সাধারন সম্পাদক, সহ সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, পরিবেশ বিষয়ক সম্পাদক, ধর্মীয় ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সদস্য ১,২,৩,৪। মনোনয়ন পত্র গ্রহণ এবং দাখিলের শেষ দিন ২৩,২৪,২৫ জুলাই। ২৬ জুলাই পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার করা যাবে। আগামী ১২ আগষ্ট সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা মঘাদিয়া ইউপি ভবনে ভোট গ্রহণ চলবে। দীর্ঘদিন পরে নির্বাচনী তফসিল ঘোষিত হওয়ায় ইতিমধ্যে মনোনয়নপত্র নিচ্ছেন একাধিক প্রার্থী। বাজারে চলছে নির্বাচনের আমেজ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*