কোন ধর্ম সন্ত্রাসী কার্যক্রম সমর্থন করেনা-নিয়াজ মোর্শেদ এলিট

নিজস্ব প্রতিবেদক…
চট্রগ্রাম খুলশি ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট বলেছেন ‘কোন ধর্ম সন্ত্রাসী কর্মকান্ড সমর্থন করেনা। অসাম্প্রদায়িক চেনতায় উজ্জীবিত হয়ে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশে সকল ধর্মের মানুষ সম্প্রীতি রেখে বসবাস করছে।’

তিনি গত শনিবার ( ১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মিরসরাই উপজেলার আবুতোরাব জগন্নাথ ধাম, শিব মন্দির ও কালি মাতা বিগ্রহ বাড়ির ৫ দিন ব্যাপী শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শতবর্ষ উদযাপন পরিষদের আহবায়ক মনোরঞ্জন দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম শর্মা, জেবি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুৃভাষ সরকার, মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম গোলাম সরোয়ার, আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম মাষ্টার, সাংবাদিক এম মাঈন উদ্দিন, ইউপি সদস্য জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা ঝুলন নাথ, সঞ্জিব দেব নাথ প্রমুখ।

এলিট আরো বলেন, ‘ ধর্ম যার যার উৎসব সবার। এই মন্দির তিলে তিলে এলাকার মানুষের অক্লান্ত পরিশ্রমে শত বছরে উপনিত হয়েছে। আমি এই মন্দিরের জন্য সর্বাত্মক সহযোগীতা করবো।

আলোচনা সভা শেষে তরুণ উদ্যােক্তা ও দক্ষ সংগঠকের জন্য শতবর্ষ উদযাপন পরিষদের পক্ষ থেকে নিয়াজ মোর্শেদ এলিটকে সম্মাননা প্রদান করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*