চেয়ারম্যান নয়নের উদ্যােগে করেরহাটে আইসোলেশন সেন্টার ও অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি
সারা দেশের মত চট্টগ্রামের মিরসরাই উপজেলায়ও বেড়েই চলছে করোনা আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা। তবে নেই পর্যাপ্ত আইসোলেশন সেন্টার ও অক্সিজেন সেবা। এমন সংকটময় পরিস্থিতি বিবেচনায় মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নে সাধারণ মানুষের প্রাথমিক চিকিৎসা প্রদানের লক্ষ্যে উদ্বোধন করা হয়েছে আইসোলেশন সেন্টার ও অক্সিজেন সেবা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেনন য়নের ব্যাক্তিগত উদ্যোগে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, করেরহাট ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. বি কে চৌধুরী বিপুল, ডা. জাহেদুল আলম, ডা.জয় বর্ধন সহ ইউপি সদস্য ও ইউনিয়ন স্বাস্থ্য কর্মীরা উপস্থিত ছিলেন।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন বলেন, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির নির্দেশে ও আগামীর এমপি আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল ভাইয়ের সার্বিক পরামর্শে কোভিড-১৯ মোকাবেলায় ইউনিয়নের সর্বস্তরের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য আইসোলেশন সেন্টার ও অক্সিজেন সেবা চালু করা হয়েছে। ২৪ ঘন্টা মোবাইল ফোনে রোগীদের বিভিন্ন পরামর্শ দিবেন চিকিৎসকরা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*