মিরসরাইয়ে মন্ত্রীপুত্র রুহেলের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ

মিরসরাইয়ে পাহাড়ী ঢলে ক্ষত্রিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মেঝ পুত্র, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান রুহেল। শুক্রবার সকাল থেকে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে উপজেলার করেরহাট, জোরারগঞ্জ ও খৈয়াছড়া ইউনিয়নে কয়েকশ পরিবারের মাঝে বিভিন্ন প্রকার ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান জানান, সম্প্রতি অতিবৃষ্টির কারণে উপজেলার বেশ কিছু এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। কিছু কিছু এলাকা পানিতে তলিয়ে গিয়ে পানিবন্দি হয়ে পড়েছিল মানুষ। শুক্রবার মাহবুব রহমান রুহেল ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে চাউল, ডাল, তেল, সেমাই, মশুরডাল, চিনি, দুধসহ বিভিন্ন রকম ত্রাণ সামগ্রী তিরণ করেন।
ওইদিন মন্ত্রীপুত্রের ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাংগঠািনক সম্পাদক কালু কুমার দে, সাংগঠনিক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক প্রসার কান্তি বড়–য়া ও চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*