শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে মিরসরাইয়ে ছাত্রলীগের নানা কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিনিধি

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রলীগ একগুচ্ছ কর্মসূচি হাতে নেয়। প্রধানমন্ত্রীর পরিবেশের প্রতি আন্তরিক মনোভাবে উদ্বুদ্ব হয়ে উপজেলাস্থ কলেজ সমূহে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন মিরসরাই উপজেলার প্রাচীন কলেজ নিজামপুর কলেজ প্রাঙ্গণে কলেজের অধ্যক্ষ রফিক উদ্দিনের উপস্থিতিতে বৃক্ষরোপন কর্মসূচিতে অংশ নেয়।
বৃক্ষরোপনকালে ছাত্রলীগের নেতৃবৃন্দ জননেত্রী শেখ হাসিনার গৃহীত বিভিন্ন কর্মসূচির উপর আলোকপাত করেন এবং সাধারণ মানুষের কাছে উন্নয়ন গল্পগুলো পৌঁছে দেয়ার আহবান জানিয়ে বক্তারা আরো বলেন, দেশরত্ন সকল ভিশন বাস্তবায়নে মিরসরাই উপজেলা ছাত্রলীগ বঙ্গবন্ধুর স্নেহধন্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং জননেত্রী শেখ হাসিনার স্নেহভাজন মাহবুব রহমান রুহেলের দিকনির্দেশনা অনুযায়ী কাজ করে যাবে।
এরপর নয়দুয়ার মাদ্রাসার এতিম শিশুদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। বাদ আসর মিরসরাই থানা মসজিদে দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*