অবশেষে বিদ্যুতের আলোয় আলোকিত হলো দক্ষিন অলিনগর


::নিজস্ব প্রতিনিধি:
মিরসরাইয়ে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে করেরহাটের দক্ষিন অলিনগরের দূর্গম পাহাড়ি জনপদ। স্থানীয় সাংসদ ও গৃহায়নমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের অল্টিমেটামে অবশেষে আজ (৮ অক্টোবর ) বিকেলে লাইনটি চালু করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ফলে ভুক্তভোগীদের দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে বিদ্যুতের ছোঁয়ায় আলোকিত হলো দূর্ঘম পাহাড়ি জনপদের বাসিন্দারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, করেরহাট বাজার পরিচালনা কমিটির সম্পাদক কামরুল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুৎ সমিতি -৩ এর সচিব আক্তারুন্নবী শামীম, জাবেদ ইকবাল, বারইয়ারহাট জোনাল অফিসের এজিএম হামিদুল হাসান, মিরসরাই জোনাল অফিসের ইঞ্জিনিয়ার আলি আকবর, এলাকা পরিচালক জাহাঙ্গির আলম বাবুল।

এর আগে গত ১ আক্টোবর সকালে বনবিভাগ ও পল্লী বিদ্যুৎ কতৃপক্ষের দ্বন্ধ ও ঘুষ দাবির প্রতিবাদ জানিয়ে লাইনটি দ্রুত চালুর দাবিতে সংবাদ সম্মেলন করে ভুক্তভোগী গ্রামের বাসিন্দারা। ভিবিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বিষয়টি দৃষ্টিগোচর হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সংযোগটি পরবর্তী ৪৮ ঘন্টার সময় বেঁধে দেন পূর্তমন্ত্রী। পরে শনিবার দুপুরে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির সরেজমিন পরিদর্শন শেষে আজ বিকেলে জরুরি ভিত্তিতে ১৫০ পরিবারের বিদ্যুৎ সংযোগটি চালু করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*