অাওয়ামীলীগ নেতা অারজুর পরিবারের পাশে নিয়াজ মোর্শেদ এলিট


নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলার ওচমানপুর ইউনিয়ন অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অাব্দুল অাজিজ অারজুর পরিবারের খোঁজখবর নিয়েছেন এবং পাশে থাকার অঙ্গীকার করেছেন মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।
তিনি মরহুমের দুই সন্তান অাকিব, অাদরকে বুকে জড়িয়ে নেন এবং তাদের সাথে অনেকক্ষণ সময় কাটান। ভবিষ্যতে এই দুই সন্তানের পড়াশোনার দায়িত্বও তিনি নিবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, সম্পূর্ন ব্যক্তিগত দায়বোধ থেকেই অামি এখানে এসেছি। অারজু ভিত্ত বৈভবের বাইরে থেকে দলের জন্য কাজ করেছেন। দলের দুঃসময়ে এসব ত্যাগী নেতাদের উপর ভর করেই অাজকের অাওয়ামীলীগ। তাই এমন ত্যাগী নেতাদের মৃত্যুর পর তাঁদের পরিবারের পাশে থাকা অামাদের দায়িত্ব। অামি নির্যাতিত, অবহেলিত, সাধারণ অাওয়ামী পরিবার ও জনসাধারণের সাথে থাকতে চাই।

এসময় অারো উপস্থিত ছিলেন ওছমানপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য মোস্তফা কামাল, অাওয়ামীলীগ নেতা সাহাদাত হোসেন, অাওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর, অাওয়ামীলীগ নেতা নুর নবী, জোরারগঞ্জ ইউনিয়ন অাওয়ামীলীগ নেতা অারজু, বর্তমান মিরসরাই পত্রিকার সম্পাদক নুর উদ্দিন বাহার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভি, সাংবাদিক নাজমুল হাসান প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*