আতংকে ব্যবসায়ীরা-বারইয়ারহাটে দুই মোবাইল দোকানে গভীর রাতে সিসি ক্যামরার লাইন বিচ্ছিন্ন করে দুর্ধর্ষ চুরি, ১৫ লাখ টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক…

বারইয়ারহাট পৌরসভায় দুই মোবাইল দোকানে গভীর রাতে সিসি ক্যামরার লাইন বিচ্ছিন্ন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরের দল প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। রবিবার (৮ জানুয়ারি) ভোররাতে বারইয়ারহাট পৌরসভার আবু উসামা মার্কেটের নিচতলার মাসুম টেলিকম ও হোব্বি টেলিকমে এই দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এছাড়া একই মার্কেটের ফ্যান্টাসি টেলিকমের তালা ভেঙ্গে চুরির চেষ্টা চালায় চোরের দল।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ভোররাতে চোরের দল মাসুম টেলিকম ও হোব্বি টেলিকমের সিসি ক্যামরার লাইন বিচ্ছিন্ন করে দোকানের তালা ভেঙ্গে দুই দোকান থেকে প্রায় ১৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। রবিবার সকালে উসামা মার্কেটের দোকানদাররা দেখতে পায় মাসুম টেলিকম ও হোব্বি টেলিকমের তালা ভাঙ্গা। তারা ওই দুই দোকানের মালিক সাইদুল আলম মাসুমকে বিষয়টি জানান। পরে মাসুম জোরারগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। গত বছরও মাসুম টেলিকমে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। সেসময় প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় চোরের দল।

মাসুম টেলিকম ও হোব্বি টেলিকমের মালিক সাইদুল আলম মাসুম জানান, রবিবার ভোররাতে দুই দোকান থেকে সিসি ক্যামরার লাইন বিচ্ছিন্ন করে দোকানের তালা কেটে মোবাইল, মোবাইল সরঞ্জামাদিসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। ২০১৬ সালেও আমার দোকান চুরি করে প্রায় ১৬ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এই বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে গত ৩১ ডিসেম্বর বারইয়ারহাট পৌরসভার মসজিদ গলির জোবেদা ফার্মেসীর উপর আলিফ ইন্টারন্যাশনাল ও বেস্ট মোবাইল গ্যালারী দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এসময় চোরেরা আলিফ ইন্টারন্যাশনাল ও বেস্ট মোবাইল গ্যালারী থেকে নগদ টাকা, দুইটি ল্যাপটপ, প্রায় ৩০ টি মোবাইল ফোনসেট নিয়ে যায়। যার অনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষাধিক টাকা।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আজম জানান, ঘটনাস্থলে গিয়ে সিসি ক্যামরার লাইন বিচ্ছিন্ন পাওয়া গেছে। আজ (রবিবার) ভোররাতে মার্কেটের দারোয়ানের নাম্বারে একটি নাম্বার থেকে ফোন আসে। তাই অধিকতর তদন্তের জন্য দারোয়ানের মোবাইল জব্ধ করা হয়েছে এবং ট্র্যাকিং করে চুরির রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*