আশার আলো সংঘ’কে অনুদান দিল মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাত

নিজস্ব প্রতিনিধি

‘শিক্ষার থেকে হোক জয়, মাদকের হোক ক্ষয়’- এ শ্লোগানে সমাজ সচেতনাতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রামের মিরসরাইয়ে। তরুণ রাজনীতিবদ ও সংগঠক রিয়াজ বিন আলীর প্রতিষ্ঠিত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আশার আলো সংঘ’র উদ্যোগে জোরারগঞ্জে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের পক্ষ থেকে আশার আলো সংঘ’র নেতৃবৃন্দকে অনুদান প্রদান করা হয়। সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আশার আলোর সংঘ’র প্রতিষ্ঠাতা রিয়াজ বিন আলী। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সাধারণ সম্পাদক মোরশেদ আজম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক তাহের ভূঁইয়া, সমিতির বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক শরীফুল ইসলাম খোকন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ রাশেদ,

 

মৌলভী নজির আহম্মদ মাদ্রাসা পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য স্থানীয় সমাজকর্মী মেজবাউল আলম বাবুল, চলমান মিরসরাই পত্রিকার নির্বাহী সম্পাদক মাঈন উদ্দিন, নব জাগরণ পত্রিকার সম্পাদক ইলিয়াছ রিপন। প্রসঙ্গত : মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি ফখরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মোরশেদ আজম, যুগ্ম সম্পাদক শরীফুল ইসলাম খোকনের ঐকান্তিক প্রচেষ্টায় আশার আলো সংঘ’র মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়। ভবিষ্যতেও সংগঠনটির পাশে থাকার প্রতিশ্রুতি দেন সমিতির নেতৃবৃন্দ।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*