ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন টিপু সভাপতি, ফিরোজ সম্পাদক


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনের ২য়পর্বে বিনাপ্রতিদ্বন্ধিতায় পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ফরিদুল হাসান টিপু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ।

সম্মেলনের প্রথম পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

কমলদহ আল আমিন কনভেশন সেস্টারে অনুষ্ঠিত সম্মেলনে ফরিদুল হাসান টিপুর সভাপতিত্বে ও ফজলুল কবির ফিরোজের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মোহাম্মদ আতাউর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার বাহার চৌধুরী, সদস্য মহিউদ্দিন রাশেদ,কবি কাইয়ুম নিজামী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।

প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তখন একটি চক্র ষড়যন্ত্র করে চলছে। কিন্তু আল্লাহর রহমতে এদেশের জনগনের ভালোবাসায় ষড়যন্ত্রকারীর কখনো সফল হবে না। ২০২০ সালে আমরা মুজিব বর্ষ উদযাপন করবো ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, ওয়াহেদপুর এক সময় জামায়াত বিএনপির ঘাঁটি ছিলো। টিপু ও ফিরোজের নেতৃত্বে এখন আওয়ামীলীগের দুর্গে পরিনত হয়েছে। এই জনপদকে এবং ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত শক্তিশালী করার জন্য টিপু ফিরোজকে ধন্যবাদ জানাই।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*