করেরহাটে পারিবারিক বিরোধে অপপ্রচার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তাইফ উদ্দিন নামে এক আওয়ামী লীগ নেতা। বৃহস্পতিবার (২২ জুন) সকালে উপজেলার পশ্চিম জোয়ার গ্রামে নিজ বাড়িতে পরিবারের সদস্যদের নিয়ে সংবাদ সম্মেলন করেন ১নং করেরহাট ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাইফ উদ্দিন।

এসময় তাইফ উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, তার আপন প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীর বেপরোয়া জীবন যাপনে তারা পারিবারি সম্মানহানি হচ্ছে। এর জন্য আমার ভাইয়ের কাছে একাধিকবার জানিয়েও কোন প্রতিকার পায়নি। বরং সে তার স্ত্রীর পক্ষ নিয়ে কথা বলে। বিভিন্ন সময় তার এই বেপরোয়া আচরণের জন্য তাকে পারিবারিক ভাবে সতর্ক করা হলেও সে কোন তোয়াক্কা করেনি। ৪ জুন রাত অনুমান সাড়ে ১১ টার সময় তাদের ঘরের পেছনে এসে মোবাইলে তাদের পারবারিক কথা রেকর্ডিং করার সময় হাতে নাতে ধরা পড়ে। এসময় এঘটনার প্রতিবাদ করলে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে দৌড়ে পালিয়ে যায়ওয়ার সময় আহত হয়। এই আহত হওয়াকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে আমাদের সম্মানহানির লক্ষে অপপ্রচার চালাতে থাকে। এতেও সে ক্ষান্ত না হয়ে আদালতে আমাদের নামে মামলা দায়ের করেছে।

তাইফ উদ্দিন বলেন, আমরা ৪ ভাই ও ৩ বোন। বাবার মৃত্যুর পর ভাইয়েরা পৃথকভাবে পরিবার নিয়ে বসবাস করে আসছি। বোনেরা স্বামীর বাড়িতে থাকেন। আমার ছোট ভাই মাহাতাব উদ্দিন প্রবাসে থাকায় তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে আমার রাজনৈতিক প্রতিপক্ষরা অসৎ প্রলোভন দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অপপ্রচার ও ষড়যন্ত্রমূলক মামলা করিয়ে আমাদের হয়রানী করাচ্ছে। আমরা বর্তমানে জামিনে আসছি। জান্নাতুল ফেরদৌস তার প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে বাবার বাড়িতে চলে গেছে। কিন্তু সে বিভিন্ন জায়গায় অপপ্রচার করে বেড়াচ্ছে আমাদের ভয়ে স্বামীর বাড়িতে থাকতে পারছেনা। সে তার স্বামীর ঘরে থাকলে আমাদের কোন আপত্তি বা অসুবিধা তো নেই। সে ষড়যন্ত্র করছে। যেকোন সময় সে কোন অঘটন ঘটিয়ে আমার ক্ষতি করার জন্য চেষ্টা করছে। আমি আমার জানমাল ও আত্মসম্মান নিয়ে উদ্বেগ প্রকাশ করছি।

সংবাদ সম্মেলনে তাইফ উদ্দিনের পরিবারের সদস্য গিয়াস উদ্দিন, খায়ের উদ্দিন, শিরিনা বেগম, শরিফা, সেতেরা বেগম, ঝর্ণা, নাজিম উদ্দিন, বিবি মরিয়ম সহ এলাকার বাসিন্দা জাকারিয়া, গোলাম মর্তুজা, আব্দুল হান্নান, কাদের, বশর উপস্থিত ছিলেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*