করেরহাট আকবরনগর আবাসন প্রকল্পে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১০ পরিবারের পাশে চেয়ারম্যান নয়ন

নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের দক্ষিন অলিনগর গ্রামের আকবরনগর আবাসন প্রকল্পে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১০ পরিবারের পাশে দাঁড়িয়েছেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন। রবিবার (২৭ মে) এই অগ্নিকান্ডে আকবরনগর আবাসনের ছায়াবিথী প্লটের প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, আগুনের খবর পেয়ে আমি দ্রæত ঘটনাস্থলে ছুটে গেছি। সেখানে গিয়ে দেখি ১০টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। পরনের কাপড় ছাড়া তাদের আর কিছু নেই। আমি তাৎক্ষনিক তাদের জন্য প্রতি পরিবারকে ২৫ কেজি চাউল,ডাল, ইফতার, খাদ্য সামগ্রী, লুঙ্গি, শাড়ী সহ নিত্য প্রয়োজনীয় জিনিস প্রাথমিক সহায়তা দিয়েছি। অনন্ত তারা এক সপ্তাহ পর্যন্ত পরিবার পরিজন নিয়ে চলতে পারবে।

এছাড়া আমার বোর্ড অফিসের পক্ষ থেকে প্রতি পরিবারকে ৫০ কেজি করে চাউল দেয়া হবে। এসময় উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. জামাল উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য ফেয়ার আহমদ মিন্টু, ৪ নং ওয়ার্ডের সদস্য বেলাল হোসেন, ফেনী উপত্যকা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মেম্বার, যুবলীগ নেতা জহির উদ্দিন, আমিনুল হক সজিব সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*