খৈয়াছড়ায় আ’লীগের উঠান বৈঠক

::নিজস্ব প্রতিনিধি::

দেশের মানুষ আওয়ামী লীগ সরকারের আমলে শান্তিতে আছে, তাদের অর্থনৈতিক উন্নয়ন হয়েছে, জীবনযাত্রার মান বেড়েছে এবং সবক্ষেত্রে সুযোগ-সুবিধা পেয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবার আওয়ামী লীগকে ভোট দিয়ে সরকার গঠন করে দেশ ও জনগণের সেবার সুযোগ করে দিতে হবে।বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এসব বলেন,

তিনি আজ মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মির্জা পাড়ার ওমর আলী সারেং বাড়ীতে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন,
মন্ত্রী বলেন দেশে অগ্নি-সন্ত্রাস এবং আগুন দিয়ে মানুষ হত্যার নির্দেশদাতা ছিলেন খালেদা জিয়া। তার দল বিএনপি শুধু পারে লুটপাট আর অত্যাচার করতে। টাকা পাচার করে, ধর্ষণ করে, দুর্নীতি করে। এরা ক্ষমতায় এলে উন্নয়ন বন্ধ হয়ে যাবে।আওয়ামী লীগ দেশের জন্য কাজ করে। সরকার পরিচালনার সুযোগকে দায়িত্ব মনে করে, অন্যদিকে বিএনপির কাছে তা হলো ক্ষমতা, লুটপাট আর নিজেদের সম্পদের পাহাড় গড়ার হাতিয়ার। জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে। বিএনপি ক্ষমতায় থাকলে দেশ হয় সন্ত্রাসী ও ভিক্ষুকের। দেখা দেয় খাদ্যের অভাব। কিন্তু আমরা এসব দূর করেছি, দেশের সম্মান ও মর্যাদা ফিরিয়ে এনেছি।নৌকা মার্কায় ভোট দিয়ে দেশে স্বাধীনতা এসেছে। নৌকায় ভোট দিয়েই মানুষ উন্নত জীবন পেয়েছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।
ডিসেম্বরের মধ্যে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে তিনি বলেন, আপনারা যদি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চান, যদি প্রত্যেক মানুষের জন্য কর্মসংস্থান চান, কমিউনিটি ক্লিনিক অব্যাহত রাখতে চান, সন্ত্রাস ও জঙ্গিবাদের হাত থেকে মানুষকে বাঁচাতে চান তবে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও দেশ সেবার সুযোগ করে দেবেন।

চেয়ারম্যান জাহেদ ইকবালের আয়োজনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহিউদ্দিন রাশেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মোঃ আতাউর রহমান, সাঃসম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস এম সরোয়ার,সাঃসম্পাদক মাহফুজুল হক জুনু, মীরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, বারৈয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন,বদর উদ্দিন আসিফ, আলতাপ হোসেন, মাসুদ রানা, ইউপি সদস্যবৃন্দ। উক্ত উঠান বৈঠকে প্রায় শতাধিক বিএনপি নেতা- কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*