গাজীপুরে বয়লার বিস্ফোরণে মিরসরাইয়ের ৩ জন নিহত

মুহাম্মদ ফিরোজ মাহমুদঃ

ঢাকার গাজীপুরে একটি পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনায় মিরসরাইয়ের তিন জন নিহতের খবর পাওয়া গেছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা তাদের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলো উপজেলার কাটাছরা ইউনিয়নের পূর্ব বামনসুন্দর গ্রামের মকসুদ আহম্মদের ছেলে আব্দুস ছালাম (৪৭), একই ইউনিয়নের পূর্ব কাটাছরা গ্রামের লুৎফর রহমানের ছেলে মনসুরুল হক (৪০), ইছাখালী ইউনিয়নের নুরুল মোস্তফা চৌধুরীর ছেলে আশরাফ উদ্দিন চৌধুরী প্রকাশ আসাদ।

কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ূন জানান, গাজীপুরের কাশিমপুর নয়াপাড়া এলাকায় ‘মাল্টি ফ্যাবস লিমিটেড’ নামে একটি তৈরি পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটে সোমবার সন্ধ্যায়। এতে তার ইউনিয়নের দুইজন মারা গিয়েছে বলে তিনি শুনেছেন। তবে তিনি দুই জনের পরিচয় নিশ্চিত হয়েছেন। এরা হলো: পূর্ব বামনসুন্দরের মকসুদ আহম্মদের পুত্র আব্দুস সালাম ও পূর্ব কাটাছরা গ্রামের লুৎফর হকের পুত্র মনসুরুল হক।

ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা জানান, ঢাকার গাজীপুরে তৈরি পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণে তার ইউনিয়নে নুরুল মোস্তফা চৌধুরীর ছেলে আশরাফ উদ্দিন চৌধুরী প্রকাশ আসাদ মারা গিয়েছে বলে তিনি নিশ্চিত হয়েছেন।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহম্মদ সুমন জানান, তিনি গাজীপুরের ঘটনায় মিরসরাইয়ের কোন লোক মারা গিয়েছেন কিনা জানেন। তবে তিনি খোঁজ খবর নেবেন। যদি নীতিমালা অনুসারে কোন সাহায্যের প্রয়োজন হয় তাহলে তিনি তা করবেন।
এই রিপোর্ট লেখার পূর্ব মূহুর্ত পর্যন্ত কোন লাশ মিরসরাইয়ে এসে পৌছায়নি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*