চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হলেন গোলাম রহমান চৌধুরী


নিজস্ব প্রতিনিধি
জাতীয় শিক্ষা পদক ২০১৯ পর্যায়ে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন মিরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী আরিফ। সোমবার (২৭ জানুয়ারি) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান ও চট্টগ্রামের প্রাথমিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মোঃ সুলতান মিয়া স্বাক্ষরতি লিখিতভাবে তাঁর নাম ঘোষণা করেন। এর পূর্বে গত ১০ ডিসেম্বর চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হয়েছেন তিনি।

গোলাম রহমান চৌধুরী ২০১৪ সালের ১৪ জুলাই মিরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি যোগদানের পর থেকে নিয়মিত প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন,ক্লাসে শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিতকরণ,বিদ্যালয় ভবনগুলোকে দৃষ্টিনন্দন,প্রাথমিক শিক্ষার গুরুত্ব সম্পর্কে সচেতন করতে নিয়মিত মা-সমাবেশ ও নানামুখী তৎপরতায় উপজেলার প্রাথমিক শিক্ষার মানন্নোয়ন ও অবকাঠামোগত উন্নয়নে কাজ করছেন।


তিনি ফেনী জেলার ফুলগাজী উপজেলার হাসানপুর গ্রামের গোলাম মোস্তফা চৌধুরীর পুত্র। ২০০৬ সালের ২২ অক্টোবর চট্টগ্রামের বাঁশখালী উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদানের মধ্যদিয়ে সরকারি চাকুরী শুরু করেন। তিনি মিরসরাই অফিসার্স ক্লাব ও মিরসরাই শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হওয়ায় মিরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*