ছেলে রুহেলের জন্য ভোটের মাঠে মা আয়েশা

নিজস্ব প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মাহবুব উর রহমান রুহেলের নৌকা প্রতিকে ভোট প্রার্থনায় মাঠে নেমেছেন মা আয়েশা মোশাররফ। প্রতিদিন তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের আবুতোরাব জলদাস পাড়া, মাস্টার পাড়া হিন্দু পাড়া, মঘাদিয়া দাসপাড়ায় গনসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন ছিলেন মিরসরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, সাবেক ভাইস চেয়ারম্যান ইয়াছমিন শাহীন কাকলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাজী বেলাল, নুরুল গনি, তথ্য ও গবেষণা সম্পাদক আরিফ মাঈনুদ্দীন, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীরের সহধর্মিণী রেহানা আক্তার, মঘাদিয়া ইউনিয়নের সদস্য নুর ছাপা, রবিউল রনি, সংরক্ষিত ওয়ার্ডের সাবেক সদস্য নুর নাহার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল কাইয়ুম, বর্তমান সভাপতি আবু নছর রিপন সহ নেতৃবৃন্দ।

আয়েশা মোশাররফ বলেন, আমার স্বামী সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এ আসন থেকে সাতবার এমপি নির্বাচিত হয়েছেন। তিনি দীর্ঘ ৫৪ বছর মিরসরাইবাসীর জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন। আগে স্বামীর জন্য ভোট চেয়েছি। এই প্রথম ছেলের জন্য ভোট চেয়ে আপনাদের দুয়ারে এসেছি। আমার ছেলে এমপি নির্বাচিত হলে তাঁর বাবার পদাংক অনুসরণ করে আপনাদের জন্য কাজ করে যাবেন। তাই আপনার আগামী ৭ জানুয়ারি আমার ছেলেকে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করার অনুরোধ করছি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*